রোজা রাখলে ক্যান্সারের জীবণুও মারা যায়

যদি আপনি দ্রুত চলতে থাকেন – “আমি জানি যে আপনি ধর্মের উপর বিশ্বাস করেন না, আপনি কি রোজা রাখেন?”

তিনি একটি পিএইচডি অর্জন করেন। ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে, ভার্জিনিয়া, যিনি শীর্ষ পদে একটি ব্যক্তিগত কোম্পানী হিসাবে কাজ করেছেন এবং তার সাথে কথা বলেছেন।

নীরব হলে তাকে বলুন “স্বয়ংক্রিয় ফ্লাফ”। রমজানে, খাওয়া এবং খাদ্য চর্বণ, তাই আপনি স্বয়ংক্রিয়ভাবে এই মাসে।

রহস্যময় অটো! এই আবার কি

স্বয়ংক্রিয় fluff বুঝতে না? ২01২ সালে জাপানী গবেষক ওসিরিনী ওসুমি আপনার রোজা রাখার জন্য অনুসন্ধান করেছিলেন, ‘অটোফাগি নোবেল পুরস্কার আবিষ্কার করেছিলেন! এবং আপনি স্বয়ংক্রিয় কুয়াশা বুঝতে না!

বস, আমি একটু মানে?

শব্দটি অটোফাজি গ্রিক শব্দ অটো এবং ফজিন থেকে এসেছে। বাংলায়, এটি স্ব-খাওয়া বা খাওয়া মানে।

কি ভয়ানক! তুমি কি বললে

উপবাসের সময়, আমাদের দেহের সক্রিয় কোষগুলি চুপচাপ বসে থাকে না এবং সারা বছর ধরে ক্ষতিকারক এবং নিষ্ক্রিয় কোষগুলি খায় এবং শরীরকে নিরাপদ এবং পরিষ্কার করে তোলে। এটি একটি রহস্যময় গাড়ী। স্ব-সংকোচন আবিষ্কারের পরে, বিশ্বের অনেক ধর্ম বা ধর্মের অর্থ এই নয় যে সারা বছর ধরে বিভিন্ন সময়ে স্বতঃস্ফুর্ততার সময় অনেক স্বাস্থ্য-সচেতন ব্যক্তি শরীরের স্বাস্থ্যকে বজায় রাখে। বিস্ময়করভাবে, স্বয়ংক্রিয় ফুসফুস ক্যান্সার শরীর!

নীরবভাবে যখন একটি ছোট বসা। ঈশ্বরের ধন্যবাদ, মন খুব নরম হয়ে ওঠে।

নীরবতা কি?

আপনি কি আমাকে মনে করেন, “আপনি কিভাবে আপনার সৃষ্টিকর্তাকে খুশি করেন?” সেই দিন, আমি এই প্রশ্নের উত্তর পেয়েছিলাম, ঈশ্বর আমাকে সুস্থ রাখে এবং তাকে খুশি করতে বলে।

কি আশ্চর্য,

স্ব-অহেতুক পরিচয় ২016 সালে, অন্যান্য ধর্মগুলি এখন তাদের সুবিধাগুলি জানার জন্য স্বায়ত্তশাসন করছে। হাজার হাজার বছর ধরে মুসলমানরা কিছু জানার পরও অস্পষ্ট হয়ে পড়েছে;

সম্ভবত আপনি অনেক কিছু বুঝতে পারছেন না, কিন্তু এটাই আসলে ইসলামে কোনও খারাপ নেই!

ওসুমির জন্ম জাপানের ফুকুওকা শহরে। তিনি 1967 সালে টোকিও বিশ্ববিদ্যালয়ের স্নাতক ডিগ্রি অর্জন করেন এবং 1974 সালে ডক্টরেট পান। 1974 থেকে 1977 সাল পর্যন্ত তিনি নিউইয়র্ক শহরের রকফেলার বিশ্ববিদ্যালয়ে পোস্টডক্টরাল সহকর্মী ছিলেন। [1]

1977 সালে তিনি টোকিও ইউনিভার্সিটির সহযোগী হিসেবে ফিরে আসেন। 1986 সালে তিনি একজন লেকচারার হিসেবে নিযুক্ত হন। 1988 সালে তিনি সহযোগী অধ্যাপক পদে উন্নীত হন। 1996 সালে, ওকাজাকিকে ন্যাশনাল ইনস্টিটিউট অফ বেসিক জীববিজ্ঞান শহরে স্থানান্তর করা হয়। সেখানে তিনি একজন অধ্যাপক ছিলেন। 2004 থেকে ২009 সাল পর্যন্ত, হিয়ামিয়া গ্রাজুয়েট স্টাডিজ বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট স্টাডিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ছিলেন। ২014 সালে অবসর গ্রহণের পর, তিনি উদ্ভাবনী গবেষণা ইনস্টিটিউট এবং টোকিও ইনস্টিটিউট অব টেকনোলজির অধ্যাপক হিসেবে তার কর্মজীবন অব্যাহত রাখেন।


If you continue to fast – “I know that you do not believe in religion, do you continue fasting?”

He earned a Ph.D. from the University of Virginia, Virginia, who worked as a private company in the top rank and spoke with him.

If silent, tell him “Automatic Fluff”. In Ramadan, eat and chew food, so you automatically this month.

Mysterious Auto! What’s this again

Do not understand the automatic fluff? Japanese researcher Osirini Osumi searched for your fasting in 2016, ‘Autophagy invented the Nobel Prize! And you do not understand the automatic fog!

Sit down, I mean a little?

The word autoaphazi comes from the Greek word auto and phazin. In Bengal, it means self-eating or eating.

What a terrible! What did you say

During fasting, active cells in our bodies do not sit silently and eat harmful and inactive cells throughout the year and make the body safe and clear. This is a mysterious car. Since the discovery of self-acculpation, many religions or religions in the world do not mean that many health-conscious people maintain the health of the body during autopsy at different times throughout the year. Surprisingly, the body of automatic fluff cancer!

Sitting in a short while silently. Thanks to God, the mind became very soft.

What is silence?

Do you remember me, “How do you make your Creator happy?” That day, I got an answer to this question, God keeps me healthy and tells him to please God.

what a surprise ,

Invention of Self-Indulgence In 2016, other religions are now autofing, knowing their benefits. Muslims have been obscure for thousands of years without knowing anything;

Perhaps you can not find the meaning of many things, but this is the fact that there is nothing bad in Islam!

Osumi was born in Fukuoka, Japan. He graduated from the University of Tokyo in 1967 and received his doctorate in 1974. From 1974 to 1977, he was a postdoctoral fellow at Rockefeller University in New York City. [1]

In 1977 he returned to the University of Tokyo as a collaborator. In 1986, he was appointed as a lecturer. In 1988 he was promoted as Associate Professor. In 1996, Okazaki was transferred to the National Institute of Basic Biology located in the city. There he was a professor. From 2004 to 2009, Hiyamia was also a professor at the University of Graduate Studies at the University of Graduate Studies. After retiring in 2014, he continued his career as a professor at the Innovative Research Institute and the Tokyo Institute of Technology.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *