ব্যাকটেরিয়া এবং এন্টিবায়োটিক

এই প্রবন্ধে ফেসবুকে ব্যাকটেরিয়া এবং অ্যান্টিবায়োটিক নিয়ে অনেক আলোচনা হয়েছে। অনেক জায়গায় অনেক কিছু বলছে। আমরা আমাদের পাঠকদের সামগ্রী সম্পর্কে জানতে চাই, তাই আমরা এখানে ভাগ করি।

আজ আপনি ভয়ানক জিনিস বলতে। লিখতে ভয় পাচ্ছি আমার হাত কম্পন করছে। বিখ্যাত লোকজন যারা ফেসবুকের স্ট্যাটাসার ডাক্তারের বাইরে গিয়েছিলেন। অনেক মানুষ যারা আমার ডাক্তারকে চোখে দেখে, তারা তা দেখতে পারে না। যেহেতু আমরা আমাদের মস্তিষ্কের মধ্যে নেই, আমরা এটি দেখতে পাব না। শুধু ডাক্তার এই দৃশ্য দেখতে পারেন।

স্থিতি অবস্থা পৃথিবীর মানুষের নিষ্কাশন থেকে মানসম্মত সার্টিফিকেশন হয়। বাংলাদেশী ও বাংলাদেশী শিশু হাসপাতালের চিকিৎসায় সার্টিফিকেট সর্বাধিক চিকিৎসা নেতাকে ভূষিত করা হয়েছে। শুধু আপনি ছবিতে কিছু অক্ষর এবং শব্দ দেখতে পারেন। আপনি আমাকে ব্যাখ্যা করার পরে, আপনি বুঝতে পারেন যে আপনি কয়েক দিনের জন্য বিশ্বের মধ্যে আছেন। মাত্র পঞ্চাশ বছরে সমগ্র মানব জাতি ধ্বংস হবে। আপনার বাবা এবং আপনার সন্তান আপনার সাথে কাটলো লক্ষ লক্ষ লোক সিঁড়ির চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছেন। কোন পদক্ষেপ নাই. আপনি এক ধাপ এক ধাপে চান এবং যেতে কোন উপায় নেই। এখন এটা পতিত হয়। মানবজাতি একটি মহান সময় চক্র হারিয়ে যেতে হবে।

ফটো রিপোর্ট বলা হয়: সংস্কৃতি এবং সংবেদনশীলতা পরীক্ষা। যখন রোগ নির্ণয়ের পরে রোগ নির্ণয় করা হয় না, তখন আমরা পরীক্ষাগারে ব্যাকটেরিয়া রক্ত, পুস বা প্রস্রাব প্রেরণ করি। উদ্দেশ্য হল – রোগ কেন স্বাভাবিক চিকিৎসা শর্ত ভাল নয়। মাইক্রোবায়োলজিস্ট ল্যাবরেটরিতে কয়েকদিন রক্ত, প্রস্রাব বা বিড়াল ব্যবহার করে। ব্যাকটেরিয়া এন্টিবায়োটিকের দিকে তাকায় যা অ্যান্টিবায়োটিক ব্যাকটেরিয়া মারতে পারে!
যদি আপনি এটি হত্যা করেন, তবে এটি অ্যান্টিবায়োটিকের পাশে – S (S সংবেদনশীল) এর জন্য। সংবেদনশীল শব্দ আছে যে এন্টিবায়োটিক ব্যাকটেরিয়া হত্যা করতে সক্ষম। অন্যথায়, আমরা লিখি- র (প্রতিরোধের জন্য)। অর্থ: এই অ্যান্টিবায়োটিক আর ব্যাকটেরিয়া হত্যা করতে পারে না। কাজ করার আগে, ব্যাকটেরিয়া নিজেই পরিবর্তন। ফলস্বরূপ, ব্যাকটেরিয়া একই অ্যান্টিবায়োটিক দ্বারা হত্যা করা যাবে না।

এটার মানে কি?
সাধারণ রোগ এবং এন্টিবায়োটিক নিরাময় করা যাবে না। রেজিস্ট্রি ব্যাকটেরিয়া এখন বাচ্চাদের বেছে নিতে সক্ষম। আপনার শরীরের অসুস্থতার পরে শরীরের মধ্যে বাস করবে। আপনি আমাকে একজন দর্শক হিসাবে দেখতে। তারপর তারা সব ঘটবে। একদিন সে অসুস্থতায় মারা যায়।

ছবিটি দেখুন – যখন আপনি ছেলেকে জিজ্ঞেস করেন তখন আপনি অবাক হবেন। বয়স মাত্র 4 বছর। কিন্তু সব অ্যান্টিবায়োটিক প্রতিরোধী নয়। ছেলে নির্দোষ রক্ত ​​কেনা ঔষধ দেওয়া হয়। কিন্তু রোগ কি আরোগ্য হয় না এখন?
আমরা এখন তাকে বাঁচাতে পারি না ছেলেটি মরতে নিশ্চিত। যদিও আমাদের শত শত অ্যান্টিবায়োটিক রয়েছে তবে আমরা চাইলে ব্যাকটেরিয়া প্রয়োগ করতে এবং হত্যা করতে পারি। ব্যাকটেরিয়া তাদের নিজস্ব ডিএনএ নিজেই পরিবর্তিত হয়েছে কারণ। ফলস্বরূপ, আমাদের হাতে ক্ষুদ্র ব্যাকটেরিয়া খোলার কিছুই নেই। সন্তানের বাবা সময় আগে মৃত্যু দেখতে চেয়েছিলেন। তিনি মাত্র 4 বছর বয়সী। তিনি অবশ্যই নিজের মৃত্যুর জন্য দায়ী নয়।
যারা দায়ী?
এটা আমাদের
আমরা একটি সামান্য জ্বর আছে। আমরা ওষুধের মধ্যে দুই জিম (agrotomycin) খাওয়া হয়েছে। যদি আমাদের 100 ব্যাকটেরিয়া মারতে সাত দিন থাকে, তবে আমরা দুই দিনের পর ডোজ সম্পন্ন করি নি। 70 ব্যাকটেরিয়া মারা গেছে, বাকি 30 ব্যাকটেরিয়া জি-ম্যাক সনাক্ত করেছে। ফলস্বরূপ, তারা দ্রুত তাদের চেহারা পরিবর্তন। তারপর জি-ম্যাকের সাথে, আমরা পরের বার রোগ নিরাময় করতে পারি না। G-MAX এর বিরুদ্ধে স্থায়ী পদক্ষেপগুলির সব ধরণের ব্যাকটেরিয়া রয়েছে।
এখন, ব্যাকটেরিয়া এই ব্যক্তি আমাদের কাছে আসছে, তাহলে তার শরীর শ্বাস-প্রশ্বাস জি-ম্যাক রিজেন্টান্ট ব্যাকটেরিয়া সহ আমাদের শরীরের মধ্যে আসে। ফলাফল কি ছিল?
কেউ তাদের ইমিউন ব্যাকটেরিয়া জন্ম দিয়েছে। এবং আমরা জি-ম্যাক খাই না, কিন্তু আমরা জি-ম্যাকের বিরুদ্ধে প্রতিরোধী ব্যাকটেরিয়া পূর্ণ। অতএব, জি-ম্যাক রিজেন্ট ব্যাকটেরিয়া লক্ষ লক্ষ মানুষের মধ্যে ছড়িয়ে দিতে পারে। আপনার ভুলের কারণে প্রতিরোধী ব্যাকটেরিয়া আপনার শরীরের মধ্যে সংরক্ষিত থাকে, আপনার নবজাতকটি গতকাল জন্মগ্রহণ করেছিল। যে বাসার বাসিন্দা আপনি বাস করেন, মেসেঞ্জার মালিক, নদীর অধিবাসীরা নদীতে হেঁটে যেতে পারবেন, জি-ম্যাক রেজিস্ট্রিটি ব্যাকটেরিয়ার অধিবাসী হয়ে উঠেছে।

কেন শুধু জি ম্যাক্স?
অন্যান্য রোগের কারণে, আমাদের অনেকেই অন্যান্য অ্যান্টিবায়োটিক গ্রহণ করেন। আরেকটি ড্রাগ প্রতিরোধী ব্যাকটেরিয়া তৈরি করতে নির্মিত হয়। তারা দেশের মানুষের সাথে সংক্রামিত ব্যাকটেরিয়া ভাগ করে। যেখানেই আপনি যান, যেখানেই আপনি স্পর্শ করেন, যেখানেই আপনি বসেন, আপনি যেখানেই খাবেন সেখানে ছড়িয়ে যান। রেজিস্ট্রি ব্যাকটেরিয়া সুতরাং, ব্যাকটেরিয়া অন্যান্য ব্যাকটেরিয়া থেকে এন্টিবায়োটিক শিখতে পারে। ফলস্বরূপ, শরীরের আমাদের বন্ডগুলির মধ্যে একটি এক এবং সমস্ত অ্যান্টিবায়োটিক প্রতিরোধের থেকে ধার করা হয়। কাজ করবেন না, এখন মধ্যস্থতা করবেন না। ফলস্বরূপ, যখন আপনি ড্রাগ সরবরাহের জন্য ড্রাগ প্রকাশ করেন, তখন আপনি অ-চুক্তিমূলক ঔষধ থেকে মারা যান।

চলচ্চিত্রের একজন ছেলে হিসেবে, আমার মোবাইল ফোনে প্রায় 300 জন আছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন চিকিৎসা প্রকাশনা থেকে ডাউনলোড করা হয়েছে এমন প্রতিবেদন। রেজিস্ট্রি ব্যাকটেরিয়া সব ধরনের রয়েছে। যদি তারা ধনী হয়, তারা পৃথিবীতে ঈশ্বরের কাছে আত্মসমর্পণ করবে না যেখানে তাদের চিকিত্সা করা হয়। তার মৃত্যু অনিবার্য!

সে কোথায় ভয়ানক?
আপনার শরীরের রক্ত ​​পাঠান। আপনি দেখতে পান যে আপনি অ্যান্টিবায়োটিক বিরোধিতা করে অর্ধেক ব্যাকটেরিয়া দিয়ে ইতিমধ্যে জীবিত।

আপনি ভয় সম্পর্কে অনেক জানেন?

300 নিবন্ধিত ব্যক্তিদের জন্য, তাদের অনেকেই পিতামাতা এবং শিশুদের দ্বারা প্রভাবিত হয়েছে। এডস থেকে ভয়ানক কিছু বেঁচে থাকার জন্য হাসপাতালে যেতে নিজের রক্তের সংক্রমণ সম্পর্কে কেউ উত্সাহীভাবে জানেন না। তার মৃত্যু পর্যন্ত গণনা শুরু।
কেন আপনি ভীতিকর এইডস?

আপনি এইচআইভি পজিটিভ হলে, আপনি এডস ছড়িয়ে দিতে পারবেন না। কিন্তু কিভাবে আপনি একা বাড়িতে যেতে পারেন? ব্যাকটেরিয়া শুধুমাত্র ছিদ্র দ্বারা ছড়িয়ে। প্রস্রাব প্রসারিত, টয়লেট প্রসারিত এবং প্রসারিত। খাবার মাধ্যমে ছড়িয়ে, জল। স্পর্শ দ্বারা স্প্রেড। তারা মেঝে উপর। বাসটি বেঞ্চে! রেস্টুরেন্ট গ্লাস আছে। চেয়ার লাইন। একটি কলম একটি বন্ধু, একটি মোবাইল ফোন বন্ধু এবং ঠোঁট একটি বন্ধুত্ব। তারা বায়ু মধ্যে ভাসা। স্থল উপর অবস্থিত। একটি ভূগর্ভস্থ শহর আছে। আপনি কোথায় বাস করেন

অ্যান্টিবায়োটিক শরীরের অ্যান্টিবডি হারে উত্পাদিত হয় না। 1940 সালে আমাদের প্রথম অ্যান্টিবায়োটিক পেনিসিলিন আবিষ্কৃত হয়। 1983 সালে মাইক্রোফিনিয়াম শক্তিশালী অ্যান্টিবায়োটিক পেটেন্ট আবিষ্কৃত হয়। একই সময়ে, আমরা নদীতে হাজার হাজার অ্যান্টিবায়োটিক খুঁজে পেয়েছি। কিন্তু 83 বছর পর, মাইক্রোবিনিয়াম মত একটি শক্তিশালী অ্যান্টিবায়োটিক মাটিতে এসেছিলেন।
কিন্তু চলচ্চিত্রটি দেখুন: একটি 4 বছর বয়সী ছেলে ব্যাকটেরিয়া সমস্ত অ্যান্টিবায়োটিকের প্রতিরক্ষা। আমি জানি না কোন শিশু জীবিত বা মৃত কিনা, মিরোবিনয়াম সহ। কিন্তু এটা বিশ্বের থেকে আপনার ত্রুটি মুছে ফেলা হবে। আমরা কী করতে পারি ব্যাকটেরিয়া অনেক ব্যক্তির দেহে (তাদের পিতামাতা সহ) ছড়িয়ে থাকা উচিত। এটা আমাদের ভয় যে বর্ণবাদী গণহত্যার পর আমরা সমস্ত মানবজাতিকে সরিয়ে দেব।

বিজ্ঞানীরা সাধারণত দাবি করেন যে গ্রামবাসীরা তাদের হাতে জমি আছে। নবজাতক পরের আয়ত্ত। যদিও প্রভিনের বিদেশি উপস্থিতি কোন গ্যারান্টি নেই, তবে এই জগতে পরবর্তী মানুষ খুব ভিন্ন হতে পারে না। লক্ষ লক্ষ বছর ধরে, তিনি আমাদের শরীরের মধ্যে চুপ করে বসে ছিলেন। আমরা আমাদের শরীরের মধ্যে আমাদের হত্যা কিভাবে তাদের শেখানো। আমরা চিমপঞ্জি, ডলফিন এবং কখনও কখনও হাতি কুকুরের সাথে আর খুশি নই। চলো না আমাদের মধ্যে কে স্মার্ট! মাইক্রোস্কোপ সত্ত্বেও, ব্যাকটেরিয়াতে মস্তিষ্ক থাকে না এবং মানুষকে হত্যা করতে শিখতে হয়! কল্পনা – সেরা কে

কিভাবে বাচ্তে হ্য়

আপনি শুনতে খুব দু: খিত হতে পারে কিন্তু আমি এটা বলতে হবে। এই মুহুর্তে এ সময় প্রধানমন্ত্রীর সংসদীয় সরকারি সভায় কথা বলা হয় না। – অ্যান্টিবায়োটিক রেজিস্ট্রেশন জিরো সহনশীলতা – দেশের প্রতিটি দোকান ফার্মেসি ও ঔষধের একটি নতুন বিশ্ব দেখতে পাবে। প্রতিটি অ্যান্টিবায়োটিক মোবাইল ফোন একটি আইএমইআই নম্বর দিয়ে পূরণ করা উচিত। যদি বাজারে কোম্পানির সংখ্যা বাকি থাকে, সুপারিশকৃত ডাক্তার, ভোক্তাদের এবং খাদ্যের ব্যবহারের সংখ্যা আগামীকাল কীভাবে অ্যান্টিবায়োটিকগুলি সুপারিশ করা যায়, রোগীর কীভাবে সনাক্ত করা উচিত? আমরা টিবি চিকিত্সা জন্য একটি বিন্দু প্রকল্প শুরু। প্রতি সকালে আপনি একটি ত্বক রোগীর বাড়িতে যান। রোগী ঔষধ দিন। রোগীদের স্বাস্থ্য কর্মীদের আগে খাওয়া হয়। এন্টিবায়োটিক পয়েন্ট অধীন আনা হয়। অন্য কোন বিকল্প নেই.

আপনি ধর্ষণ পছন্দ করেন, আমি এখনও রাখতে চাই, আপনার কাছে একজন ব্যক্তির ধর্ষণ-পাল্টা ওষুধ দেওয়া উচিত, এবং আপনার ঔষধটি আপনার অ্যান্টিবায়োটিকস, একটি নতুন খাদ্য, একজন ব্যক্তি যিনি একেবারে পথের মাধ্যমে, অ্যান্টিবায়োটিকগুলি গ্রহণ করেন, আরো জ্বালানী জ্বালানী রূপান্তর অজুহাতের। আপনি এটা আনতে হবে। ব্যাকটেরিয়া অন্যান্য রজন রোগীদের এন্টিবায়োটিক উত্পাদন করে। এটি মানবজাতিকে তার মৃত্যু থেকে অপসারণ করা। বাকি কোটি কোটি অজ্ঞান এবং কঠিন অ্যান্টিবায়োটিক ব্যবহারকারীদের পরিবর্তে সংরক্ষণ করা উচিত।
সমস্ত আইনি আবেদনকারীদের সব চোর এবং চোর পথ খুঁজে পেতে হবে। বিশ্ব এইডস ধ্বংস হয় না। সোয়াইন ফ্লু বা মানুষ দূরে সরে যেতে পারে না, কিন্তু যদি আপনি এই অ্যান্টিবায়োটিক ক্ষেত্রে মনে রাখবেন, আপনি যদি এই বার্ড ফ্লু মনে রাখবেন, তাহলে আপনি পরবর্তী 50 বছরে বেঁচে থাকবেন না। আপনার মা এর চাচা 2070 পর্যন্ত দেখতে পারেন না।

Do you believe in my case?
Who cares?
fight or die.
Hit or kill
Choose for yourself!


In this article Facebook has a lot of discussion on bacteria and antibiotics. Many places are saying many things. We want our readers to know about the content, so we share here.

Today you tell terrible things. By writing that I’m scared to write My hand is shaking. Famous people who gave Facebook status beyond the storyteller doctor. Many people who see my doctor in the eye, they can not see it. Since we are not in our brain, we will not see it. Only the doctor can see this scene.

Status status is standardized certification of human extraction from Earth. The certificate has been awarded the biggest medical leader in the treatment of Bangladeshi and Bangladeshi infant hospital. Only you can see some letters and words in the picture. After you explain to me, you understand that you are in the world for a few days. In just fifty years the entire human race will be destroyed. Your father and your child spent with you Millions of people reached the final stages of the stairs. no step. If you want one step one step and there is no way to go. Now it’s falling. Humankind should be lost in a great time cycle.

The photo report is called: culture and sensitivity test. When the illness is not diagnosed after diagnosis, then we send bacterial blood, pus, or urine to the laboratory. The purpose is – why diseases are not good with normal medical conditions. Microbiologists use blood, urine or cat for a few days in the laboratory. Bacteria look at antibiotics that can kill antibiotic bacteria!
If you kill it, then it is next to antibiotic – S (S for Sensitive). There are sensitive words that antibiotics are able to kill bacteria. Otherwise, we write- r (for resistance). Meaning: this antibiotic can no longer kill the bacteria. Before working, the bacteria changed itself. As a result, bacteria can not be killed by the same antibiotic.

what does this mean?
Common diseases and antibiotics can not be cured. Registry bacteria are now capable of choosing children. Your body will live in the body after illness. You see me as a seer. Then they all will happen. One day he dies from that illness.

Look at the picture – You will be surprised at the patient when you ask the boy. Age is only 4 years. But not all antibiotic resistant. The boy bought innocent blood The medicine is given. But the disease is not cured what happens now?
We can not save him now The boy is sure to die. Although we have hundreds of antibiotics, we can apply and kill bacteria if we want. Because the bacteria have changed their own DNA itself. As a result, there is nothing to kill little bacteria in our hands. The child’s father wanted to see death before time. She is only 4 years old. He is definitely not responsible for his own death.
Who is responsible?
it is us
We have a slight fever. We have consumed two gym (agrotomycin) in medicines. If we have seven days to kill 100 bacteria, then we did not complete the dose after two days. While 70 bacteria have died, the remaining 30 bacteria have identified G-MAX. As a result, they quickly changed their appearance. Then with G-Max, we can not cure the disease next time. Because all types of permanent measures against G-MAX contain bacteria.
Now, if this person with bacteria is coming to us, then his body comes in our body with respiratory-touching G-Max Regentant bacteria. What was the result?
Someone gave birth to their immune bacteria. And we never eat G-Max, but we are full of resistant bacteria against G-Max. Therefore, G-Max Regent bacteria can spread to millions of people. Resistant bacteria are stored in your body because of your mistake, your newborn baby born yesterday. The resident of that house where you live, the messenger owner, the river’s inhabitants, are able to walk in the river, the G-Max registry has become a resident of the bacteria.

Why only G-Max?
Due to other diseases, some of us receive other antibiotics. Another drug is created to create resistant bacteria. They share infected bacteria with people in the country. Wherever you go, wherever you touch, wherever you sit, you spread wherever you eat. Registry Bacteria Thus, bacteria learn antibiotics from other bacteria. As a result, one of our bonds in the body is borrowed from one and all antibiotic resistance. Do not work, do not meddle now. As a result, when you release the drug for drug delivery, you die from non-contractual medicine.


As a boy in the film, there are about 300 people on my mobile phone. Reports that have been downloaded from various medical publications for a long time. The registry contains all types of bacteria. If they are rich, they will not surrender to God in the world where they are treated. His death is inevitable!

Where is he terrible?
Send blood to your body. You see that you are already alive with half bacteria opposing antibiotics.

Do you know much about fear?

For 300 registered people, many of them have been affected by parents and children. No one knows enthusiastically about his own blood transfusions to go to the hospital to live something terrible than AIDS. Start counting up to his death.
Why are you scary AIDS?

If you are HIV-positive, you can not spread AIDS. But how can you go to a house alone? Bacteria only spread by sneezing. Stretch the urine, stretch the toilet and stretch. Watering, spreading through food. Spread by touch. They are on the floor. The bus is on the bench. The restaurant has glass. Chair line. A friend in a pen, a friend on a mobile phone and a friendship on the lips. They float in the air. Located on the ground. There is an underground township. Where do you live

Antibiotics are not produced at the rate of antibodies in the body. Our first antibiotic penicillin was discovered in 1940. Myroophynium strong antibiotic patent was discovered in 1983. At the same time, we found thousands of antibiotics in the river. But 83 years later, a strong antibiotic like myrobinium came to the ground.
But watch the film: A 4-year-old boy bacteria is immune to all antibiotics. I do not know if a child is alive or dead, including Myrobiinum. But it will remove your error from the world. What can we do Bacteria should spread to the body of many individuals (including their parents). It is our fear that after the racist massacre we will remove all mankind.

Scientists generally claim that villagers have land in their hands. Strangers dominate the next. Although Praveen has no guarantee of foreign presence, the next people in this world can not be very different. For millions of years, he sat quietly in our body. We taught them how to kill us in our body. We are no longer happy with chimpanzees, dolphins, and sometimes elephant dogs. Let’s never say who’s smart among us! Despite the microscope, the bacteria do not have the brain, and learn how to kill people! Imagination – who is the best

How to live

You may be very sad to hear but I have to say this. At this time, at this time, the prime minister does not speak at the official meeting of parliament. – Antibiotic registration Zero tolerance – Every shop in the country will be able to see a new world of pharmacy and medicine. Each antibiotic mobile phone should be filled with an IMEI number. If the number of companies left on the market, the number of recommended doctors, consumers and food consumption, how can antibiotics be recommended tomorrow, how should the patient identify? We started a dot project for TB treatment. Every morning you go home for a tuberculosis patient. Give patient medicine. Patients are eating before the health workers. Antibiotics are brought under the point. There is no other option.

You like rape, I still want to keep, you have a rape-counter medicines a person should begin, and your medicine your antibiotics, a new diet, a person who is absolutely the way through, antibiotics takes, the more fire-fuel conversion pretenses. You have to bring it. Bacteria produce antibiotics in other resin patients. This is the removal of mankind from its death. The remaining billions should be stored instead of ignorant and hard antibiotic users.
All legal applicants should get all thieves and thieves out of the way. The world is not destroyed in AIDS. Swine flu or people can not be swept away, but if you remember this antibiotic case, you will not survive in the next 50 years if you remember this bird flu. Your mother’s uncle can not see up to 2070.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *